বন্দরে'র ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীসহ ৭ জনের মনোনয়নপত্র দাখিল।





নিউজ ডেস্ক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ  বন্দর উপজেলার ৫টি ইউনিয়নের আওয়ামী লীগের  মনোনিত  চেয়ারম্যান প্রার্থী, দুইজন স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় পার্টির তিনজনসহ মোট ৯ জন  মনোনয়নপত্র দাখিল করেছেন। 


১৭ই অক্টোবর রোববার মনোনয়নপত্র দাখিলের শেষদিনে মোট ৯ জন চেয়ারম্যান প্রার্থী রির্টানিং কর্মকর্তার কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন।


এসময় নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগ  সভাপতি আব্দুল  হাই ও বন্দর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান   বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ   এর উপস্থিতিতে  দলীয় প্রার্থীরা  কয়েক হাজার নেতাকর্মী নিয়ে উৎসবমুখর পরিবেশে  উপজেলা চত্ত্বরে নৌকার স্লোগান দিয়ে মনোনয়নপত্র জমা দেন।


এদিকে বন্দর, মুছাপুর ও কলাগাছিয়া ইউনিয়ননে লাঙ্গল মার্কায়  রানিং  চেয়ারম্যান ও মনোনয়ন দাখিল করেছেন।

অন্যদিকে মদনপুর ও ধামগড় ইউনিয়নে ২ জন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

নৌকায় মার্কায় ধামগড়ে  মাসুম আহম্মেদ, মদনপুরে গাজী এম এ সালাম, বন্দরে মুক্তার হোসেন,কলাগাছিয়ায় কাজিমউদ্দিন, মুছাপুরে মজিবুর রহমান।

লাঙ্গলমার্কায়, মুছাপুরে মাকসুদ হোসেন, কলাগাছিয়ায় দেলোয়ার প্রধান,ও বন্দরে আহসান  এবং স্বতন্ত্র প্রার্থী  ধামগড়ে উপজেলা আওয়ামীলীগ নেতা আজিজুল হক আজিজ,   মদনপুরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি

 শেখ রুহুল আমিন   । 


আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে বন্দর উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে ২০১০৮৯  জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে ঘিরে সব ধরনের প্রস্তুতির কথা জানায় নির্বাচন কর্মকর্তা ও পুলিশ।


বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  দীপক চন্দ্র সাহা জানান, উপজেলা প্রশাসন ও আমাদের পক্ষ্য থেকে বন্দর বাসিকে  একটি ঝামেলামুক্ত অবাধ সুষ্ঠু নির্বাচন উপহার দিব ইনশাআল্লাহ । তবে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি ছাড়াই সকল ইউনিয়নের চেয়ারম্যাান ও সাধারণ এবং সংরক্ষিত নারী সদস্য প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget