জামপুর ইউনিয়নের লাঙলের চেয়ারম্যান প্রার্থী মাকসুদের গনসংযোগ

 



নিউজ ডেস্ক :-আসন্ন ৩য় ধাপে ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের জাতীয় পার্টির মনোনীত লাঙল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদ বিশাল গনসংযোগ করেছে।


 রোববার বিকেলে চেয়ারম্যান প্রার্থীর বাসভবন থেকে গনসংযোগটি শুরু করেন মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদ।


এসময় পাকুন্ডা থেকে মাঝেরচর,মুছাচর,শেখেরহাট, হরিহরদী, কলতাপাড়া,মহজমপুর,বস্তল, মিরেরটেক,তালতলা ব্রীজ হয়ে পাকুন্ডা এসে গনসংযোগটি সমাপ্ত হয়।


এসময় চেয়ারম্যান প্রার্থী মানবতার ফেরিওয়ালা খ্যাত মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদকে এক নজর দেখতে স্থানীয় হাজার হাজার নারী-পুরুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রচারণা অনুষ্ঠিনটি জনসভায় রূপ নেয়। 


এসময় উপস্থিত সকল নারী-পুরুষ তরুণ সমাজ চেয়ারম্যান প্রার্থী মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদকে পূর্ণ সমর্থন দেন।



গণসংযোগ কালে লাঙল প্রার্থী মোঃআশরাফুল ভূঁইয়া মাকসুদ বলেন, দলকে ভালোবাসি তাই দল ও দেশের স্বার্থে নিজেকে সব সময় নিয়োজিত রেখেছি। এবারের ইউপি নির্বাচনে আমি জাতীয় পার্টির দলীয় প্রার্থীর হওয়ার পর থেকে আমার প্রতিদ্বন্দী প্রার্থী হুমায়ুন কবির ভুইয়ার সর্মথকরা আমার প্রচার প্রচারনায় বাঁধা সৃষ্টি করে,সব বাধাঁ অতিক্রম করে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছি। তবে আল্লাহর রহমতে আমার ইউনিয়নের সাধারণ ভোটাররা আমার পক্ষে রয়েছে। আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget