মদনপুর ইউনিয়নে আলেম ওলামে কেরামদের নিয়ে সালাম চেয়ারম্যান ' র মা বাবার জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত




নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ বন্দর উপজেলা মদনপুর ইউনিয়নের সকল আলেম ওলামা কেরামদের সাথে নিয়ে, আসন্ন মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী , মদনপুর ইউনিয়নের সুযোগ্য বর্তমান (চেয়ারম্যান) আলহাজ্ব গাজী এম এ সালাম'র উদ্যোগে মা ও বাবার জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

৩ নভেম্বর বুধবার বিকাল ৩ ঘটিয় সময়ে মদনপুর ইউনিয়ন ড্রিমল্যান্ড চাইনিজ  রেস্টুরেন্টে এ গাজী এম এ সালাম চেয়ারম্যান  এর উদ্যোগে তার মা ও বাবার জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

মুফতি আবদুল  আহাদ নাঈম এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব গাজী এম এ সালাম চেয়ারম্যান 

এসময়ে মদনপুর ইউনিয়নের আলেম ওলামা একরামরা তাদের বক্তব্যে বলেন আসন্ন মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী , মদনপুর ইউনিয়নের সুযোগ্য বর্তমান (চেয়ারম্যান) আলহাজ্ব গাজী এম এ সালাম'সুস্থতায় কামনা করে  সকলের কাছে দোয়া চেয়েছেন। 

 গাজী এম এ সালাম একজন ভালো লোক মদনপুরের এক জন সফল চেয়ারম্যান। করোনাকালীন সময়, ব্যক্তিগত উদ্যোগে তিনি ব্যাপক খাদ্যসহায়তা দিয়েছেন।মানুষের দুখে  সুখে আপদ বিপদে সব সময়ে তাকে কাছে পাওয়া যায়। তিনি মদনপুর ইউপি একজন সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম।আজকে  তিনি আমাদের মদনপুর ইউনিয়নের সকল আলেম ওলামা একরাম দের সাথে নিয়ে তার মা ও বাবার জন্য দোয়া ও মাহফিল  এর আয়োজন করেছে। তাই আমরা সকলে গাজী এম এ সালাম চেয়ারম্যানের মা ওবাবার জন্য দু হাত তুলে প্রান খুলে দোয়া করি, ওনারা আল্লাহ তায়ালা যেনো তাদের দুজন কে বেহেশতে  নসিব  করেন,

 বক্তরা আরো বলেন, মদনপুর ইউনিয়নে সুযোগ্য চেয়ারম্যান গাজী এম এ সালাম কে সবকিছু যাচাই বাছাই করেই মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা আবারো নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমরা নৌকার প্রার্থীকে বিজয়ী করতে বদ্ধপরিকর। ১১ তারিখের নির্বাচনে আমাদের মদনপুর  ইউনিয়নে বিপুল ভোটে  গাজী এম এ সালাম চেয়ারম্যান কে, আমরা আবারো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবো ইনশাআল্লাহ’।

 এসময় মদনপুর ইউনিয়ন শতাদিক আলেম ওলামা একরাম উপস্থিত থেকে দোয়া ও মাহফিলে মোনাজাতের মাধ্যমে  গাজী এম এ সালাম চেয়ারম্যানের জন্য  ও তাদের মা,বাবা জন্য দোয়া  কর হয়েছে।  

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget