প্রতিবন্ধী হাবিব কে গাজী এম এ সালাম চেয়ারম্যান ' র আর্থিক সহযোগিতা প্রদান

 




নিউজ ডেস্ক ঃ নারায়নগঞ্জ বন্দর উপজেলা মদনপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনিত, প্রার্থী  বর্তমান (চেয়ারম্যান) আলহাজ্ব গাজী এম এ সালাম। 

সড়ক দুর্ঘটনায় ২ পা হারিয়ে বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে হাবিব কে গাজী এম এ সালাম চেয়ারম্যান তাকে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেন। 


 ৫ নভেম্বর শুক্রবার  বিকাল ৪ ঘটিকায় সময়  বন্দর উপজেলা মদনপুর ইউনিয়ন নৌকার মাঝি  সুযোগ্য চেয়ারম্যান গাজী এম এ সালাম  এর পক্ষে থেকে  বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি সাইফুল ইসলাম পলাশ ও গাজী রাসেল, এ প্রতিবন্ধী হাবিব কে আর্থিক সহযোগিতা  তার হাতে তুলে দেন। 


হাবিব সড়ক দুর্ঘটনায় ২ পা হারানো হাবিব, বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের উওরপাড়া এলাকার মিলন মিয়ার ছেলে।


৬ বছর আগে ঢাকা কমলাপুর রেল স্টেশনে চলন্ত ট্রেনের নিচে পরে দু'পা হারান তিনি। এরপর ঢাকা মেডিকেলসহ আরও বিভিন্ন হাসপাতালে ভর্তি ছিলেন। বর্তমানে দুরারোগ্য অবস্থায় মানসিক ভারসাম্য হারিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হাবিব।

প্রতি সপ্তাহে তার ১ থেকে দেড় হাজার টাকার ঔষধ প্রয়োজন হয়। এই পর্যন্ত ৬ বছরে হাবিবের চিকিৎসা করাতে মোট ৪ থেকে ৫ লক্ষ টাকা ব্যয় হয়েছে বলে জানায় হাবিবের পরিবার। বর্তমানে হাবিবের চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন যা কিনা তার পরিবারের পক্ষে থেকে বহন করা সম্ভব নয়। 



হাবিব বাচঁতে চায়!তাই আসন্ন মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত  নৌকার মাঝি গাজী এম এ সালাম  চেয়ারম্যান অসহায় হাবিবকে বাচাঁতে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে  দিয়েছেন।প্রতিবন্ধী হাবিব ও তার বাবা মিলন মিয়া এই আর্থিক সহযোগিতা পেয়ে অনেক খুশি হয়েছেন হাবিব ওতার বাবা বলেন, ‘গাজী এম এ সালাম একজন  ভালো মনের মানুষ, গরিবের বন্ধু,  সফল চেয়ারম্যান। তার জন্য  দোয়া করি আল্লাহ পাক যেন তাকে সুস্থ সবল রাখে,  করোনাকালীন সময়, ব্যক্তিগত উদ্যোগে তিনি আমাদের ব্যাপক খাদ্যসহায়তা দিয়েছেন। শেখ হাসিনা আবারো গাজী এম এ সালাম কে, নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। ১১ তারিখের নির্বাচনে আমাদের মদনপুর  ইউনিয়নে বিপুল ভোটে  গাজী এম এ সালাম চেয়ারম্যান কে, আমরা আবারো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবে সেই দোয়া করি  ইনশাআল্লাহ’।

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget