বন্দর উপজেলা সৈনিক লীগের এর উদ্যোগে গাজী এম এ সালাম ও নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগ সম্পন্ন।




নিউজ ডেস্ক : নারায়ণঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ সভাপতি বন্দর উপজেলা সভাপতি মোঃ সাইফুল ইসলাম পলাশ  এর উদ্যোগে মদনপুর ইউনিয়নে ১ থেকে ৯ টি ওয়ার্ডে নারায়ণগঞ্জ জেলা  বন্দর উপজেলা সৈনিক লীগের  এর উদ্যোগে গাজী এম এ সালাম ও নৌকা প্রতীকের সমর্থনে গণমিছিল সম্পন্ন করেছেন।


পরিষদের দুইবারের  সফল চেয়ারম্যান, গাজী এম এ সালাম  আওয়ামীলীগ এর মনোনীত  নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী,গাজী এম এ সালাম ও নৌকা প্রতীকের সমর্থনে নারায়নগঞ্জ জেলা বন্দর উপজেলা সৈনিক লীগের এর উদ্যোগে গণসংযোগ ও গণমিছিল করেছেন।




৮ নভেম্বর সোমবার সকাল ১০ ঘটিকায় সময় মদনপুর ইউনিয়ন ৯ওয়ার্ডের বিভিন্ন এলাকায়, বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি সাইফুল ইসলাম পলাশ উদ্যোগে বিশাল  এক গণসংযোগ গণমিছিল করেন, এসময় প্রতিটি পাড়া-মহল্লায় সাধারণ জনগণের কাছে গাজী এম এ সালাম এর জন্য দোয়া ও নৌকার জন্য ভোট চেয়ে বলেন,গাজী এম এ সালাম একজন সফল চেয়ারম্যান। করোনাকালীন সময়, ব্যক্তিগত উদ্যোগে তিনি ব্যাপক খাদ্যসহায়তা দিয়েছেন। সবকিছু যাচাই বাছাই করেই মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা আবারো গাজী এম এ সালাম কে, নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমরা নৌকার প্রার্থীকে বিজয়ী করতে বদ্ধপরিকর। ১১ তারিখের নির্বাচনে আমাদের মদনপুর  ইউনিয়নে বিপুল ভোটে  গাজী এম এ সালাম চেয়ারম্যান কে, আমরা আবারো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবো ইনশাআল্লাহ’।

উক্ত, গণসংযোগ ও গনমিশিলে বন্দর উপজেলা সৈনিক লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

 


 

Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget