মহান বিজয় দিবস উপলক্ষ্যে মদনপুর ইউনিয়ন বাসীকে আক্তার হোসেন ' র শুভেচ্ছা অভিনন্দন

 





শাহিন সাকি  ঃ ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস, বীরের জাতি হিসেবে বাঙালির আত্মপ্রকাশের দিন, পৃথিবীর মানচিত্রে স্বাধীন ভূখণ্ড হিসেবে বাংলাদেশ নাম প্রতিষ্ঠার মাইলফলকের দিন। ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে বন্দর থানাধীন তথা মদনপুর  ইউনিয়ন " র সর্বস্তরের সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আক্তার হোসেন।  


এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি জানান ‘বিজয় দিবস উপলক্ষ্যে বন্দর থানাধীন তথা মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পক্ষে  থেকে  সর্বস্তরের সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। বিশ্বে আমরাই একমাত্র জাতি যারা মাত্র নয় মাস যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করতে পেরেছে। ৩০ লাখ তাজা প্রাণ ও ২ লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়। আমাদের স্বাধীনতা তাই অনেক ত্যাগ ও দাম দিয়ে কেনা।


এই বিশেষ দিবসে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সকল শহীদ ও সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। তার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি, মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলতে সকলে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করছি’।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget