স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহবুব সরকারের ব্যপক গনসংযোগ

 



নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নবাসীর ভোটাধিকার প্রয়োগ,ন্যায় বিচারের শ্লোগানকে সামনে রেখে নিরলস ভাবে গনসংযোগ ও জনগনের সাথে দেখা করে নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে বেড়াচ্ছন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ মাহবুব হোসেন সরকার।


আনারস প্রতিক নিয়ে প্রচার প্রচারনায় এগিয়ে আছেন সাবেক দুই বারের সফল চেয়ারম্যান মোঃ মাহবুব হোসেন সরকার। যিনি ইতিমধ্যে সমাজ সেবক মানবতাবাদী ও গরীবের বন্ধু নামে খ্যাতি অর্জন করেছেন।




তবুও তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। বৈদ্যের বাজার ইউনিয়নের সাধারন মানুষ ও সর্বদলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখ দুঃখে তাদের পাশে থেকে সকলের মনজয় করে আসছেন তিনি।

 ৯নং ওয়ার্ডের আনন্দ বাজার এলাকায় নির্বাচনী প্রচারনার সময় সাধারন ভোটারদের সাথে কথা বলে জানাযায়, বৈদ্যের বাজার ইউনিয়নে তিনজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আনারস মার্কা ব্যাপক সাড়া ফেলেছেন। নৌকা ও ঘোড়া মার্কার প্রার্থীদের পিছনে ফেলে ২৬ ডিসেম্বর নির্বাচনে আনারস মার্কার জয় নিয়ে বাড়ি যাবেন মোঃ মাহবুব হোসেন সরকার।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget