সোনারগাঁয়ে ইউএনওর নাম বিক্রি করে শাহজালাল কমিশনারের প্রতারণা





নিউজ ডেস্ক, : নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার ১নং ওয়ার্ডের কমিশনার শাহজালালের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে।

পৌরসভার ৫ নং ওয়ার্ডের মিষ্টি দোকানদার দিলিপ চন্দ্র দাসের কাছ থেকে ইউএনও'র নাম ভাঙ্গিয়ে প্রতারণা করে ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে ওই কমিশনার। 

এমন অভিযোগ এনে পৌরমেয়র সাদেকুর রহমানের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী দিলিপ চন্দ্র দাস।

অভিযোগের বিষয়টি ফৌজদারি কার্যবিধির হওয়াতে সোনারগাঁও থানার অফিসার্স ইনচার্জের নিকট ফরোয়াড পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয় এবং এর অনুলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট প্রেরণ করা হয়েছে।

অভিযোগ থেকে জানা যায়, পৌরসভার আদমপুর এলাকার মিষ্টির দোকানদার দিলিপ চন্দ্র দাসের কাছ এসে ইউএনও কথা বলবে বলে  মোবাইল ধরিয়ে দেয়কমিশনার শাহজালাল । অপর প্রান্তে তার সহযোগী (ভুয়া ইউএনও)   0129686793

মোবাইল ফোনে ভ্রাম্যমান আদলতের ভয় দেখিয়ে  ৫০ হাজার টাকা দাবি করে । দিলিপ ১০ দশ হাজার টাকা দিতে রাজি হলে  এই নম্বরে বিকাশ করতে বললে তা পাঠিয়ে দিয়ে লোক নিয়ে ইউএনও'র কাছে গেলে জানতে পারে ইউনও ওই দিনই বদলি হয়ে চলে গেছেন। বিষয়টি সন্দেহ হলে মোবাইল নম্বর চেক করে জানতে পারে ওই মোবাইল নম্বর কমিশনার শাহজালালের নিজেরই।

ভুক্তভোগী জানান এভাবে ইতিপূর্বে অনেকের কাছ থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছে ওই কমিশনার।

সুষ্ঠ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন ভুক্তভোগী দিলিপ।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান, কমিশনার শাহজালালের ব্যপারটি নিয়ে তদন্ত করে আইনানুগ  প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget