বৃদ্ধার পাশে দাড়ালেন' মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন




নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপনজেলার টিপরদী গ্রামের মৃত গোলজারের অসহায় ৭০ বছরের বৃদ্ধ স্ত্রীর থাকার একমাত্র ঘরটি প্রায় অনেক দিন যাবত হেলে পড়েছে। টাকার অভাবে হেলে পরা এবং বেহাল দশা একমাত্র ঘরটিও কাজ করাতে পারছেন না তিনি।


বিষয়টি স্থানীয় এক সাংবাদিকের মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে ছুটে যান, সোনারগাঁও পৌরসভার মেয়র পদপ্রার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সফল সহসভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদককেন্দ্রীয় ছাত্রলীগের গনযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।


অসহায় বৃদ্ধ মহিলার খোঁজ খবর নিয়ে তাকে আশ্বস্ত করেন এবং তার সাধ্য অনুযায়ী নগদ অর্থ দিয়ে প্রাথমিকভাবে ঘরটির মেরামতের কাজ করতে বলেন,

মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন এর এই মহৎ কাজ সম্পর্কে জানতে চাইলে। তিনি বলেন করোনা ভাইরাসের কারণে মানুষ ঘর বন্ধি কর্ম করতে না পেরে খুব কষ্টের মধ্যে জীবন জাপন করছে।


মানুষের এই অসহায় অবস্থা দেখে দেখে আমার মনটা ছটফট করত তাদের জন্য কিছু করতে, আমি আমার সাধ্যমত সব সময় চেষ্টা করেছি অসহায় দুস্থ মানুষের পাশে থাকার জন্য, তিনি আরও বলেন যতদিন মহান আল্লাহ পাক, আমাকে বাঁচিয়ে রাখবে আমি আমার পৌরবাসীর জন্য খাদেম হিসেবে তাদের সেবা করবো ইনশাআল্লাহ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget