মহান বিজয় দিবসে কাঁচপুর এ্যাপোলো হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে চিকিৎসা সেবা




নিউজডেস্ক, :নারায়ণগঞ্জ  সোনারগাঁ উপজেলায়, মহান বিজয় দিবসে কাঁচপুর  এ্যাপোলো হাসপাতালের  উদ্যোগে ফ্রি মেডিক্যাল  ক্যাম্প  ও বিনামুল্যে চিকিৎসা  সেবা। 


১৬ ই ডিসেম্বর  বিজয় দিবস উপলক্ষে  অসহায়  হতদরিদ্র দুস্থ  এবং সাধারণ  মানুষের জন্য কাঁচপুর  এ্যাপোলো এন্ড কম্পিউটারাইজড ডায়াগনষ্টিক সেন্টার এর উদ্যোগে ফ্রি মেডিক্যাল  ক্যাম্প  ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 


১৬ ই ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায়  থেকে বিকাল ৪ টা পর্যন্ত ফ্রি মেডিক্যাল  ক্যাম্প  ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। 


কাঁচপুর এ্যাপোলো হাসপাতাল এন্ড কম্পিটারাইজড  ডায়াগনষ্টিক সেন্টার  পরিচালক মোঃ মাসুম বিল্লাহ ১৬ ই ডিসেম্বর  বিজয় দিবস উপলক্ষে  অসহায়  হতদরিদ্র দুস্থ  এবং সাধারণ  মানুষের জন্য, অভিজ্ঞ  ডাক্তার দ্বারা রোগীদের ফ্রি সেবার সুযোগ করে দিয়েছেন। 



এ সময় কাঁচপুর এ্যাপোলো হাসপাতালের পরিচালক মাসুম বিল্লাহ  বলেন,বিজয় দিবসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর ৫০তম বছর পূর্ণ হওয়ায় সকল দেশবাসী ও সোনারগাঁওয়ের জনগনকে বিজয়ী শুভেচ্ছা জানিয়ে আমি আমার কাঁচপুর এ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় ১৬ ই ডিসেম্বর  বিজয়ের , এই দিনে অসহায়  হতদরিদ্র দুস্থ  এবং সাধারণ  মানুষের জন্য, অভিজ্ঞ  ডাক্তারগন দ্বারা অসহায়  হতদরিদ্র দুস্থ  রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প করে সেবা দিয়ে থাকি । 



এখানে হার,জোড়া, বাত ব্যাথা, পঙ্গু, জম্নগত বিকলঙ্গ বিশেষজ্ঞ এবং ট্রামা ও অর্থপেডিক সার্জন ডাঃ হোসনী মোবারক।

মেডিসিন, ডায়াবেটিস, চর্ম ও যৌনো রোগে অভিজ্ঞ, ডাঃ আশরাফুজ্জামান (নয়ন)। 

গাইনী রোগে অভিজ্ঞ,

ডাঃ ফারহানা শবনম, এই অভিজ্ঞ  ডাক্তারাগন অসহায়  হতদরিদ্র দুস্থ  শতাধিক রোগীদের সারাদিন ব্যাপি  ফ্রি সেবা দিয়েছন ।  


  এসময় অভিজ্ঞ,ডাক্তাগন মহান বিজয় দিবস উপলক্ষে কাঁচপুরএ্যাপোলো হাসপাতালের এই মানবিক সেবা কে সাধুবাদ জানিয়েছেন মহান বিজয় দিবসে বিজয়ের  শুভেচ্ছা  জানিয়েছেন । 

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget