ধামগড়ে নবনির্বাচিত চেয়ারম্যান কামাল কে আয়নাল হক ফাউন্ডেশনের সদস্যরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন





 নিউজ ডেস্ক : বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের আয়নাল হক ফাউন্ডেশনের সদস্যরা,প্রয়াত তিন বারের সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা,  আলহাজ্ব  আয়নাল হক সাহেবের সুযোগ্য সন্তান, নবনির্বাচিত   (চেয়ারম্যান) মোঃ কামাল হোসেন এর সাথে শুভেচ্ছা  বিনিময় করেন। আয়নাল হক  ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক আজিজুল হক আজিজের পক্ষ থেকে আয়নাল হক ফাউন্ডেশনের সদস্যরা( চেয়ারম্যান) কামাল হোসেন কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন । 



   ৪ জানুয়ারি সকাল ১১ ঘটিকার সময় ধামগড় ইউপি নব-নির্বাচিত  চেয়ারম্যান কামাল হোসেন দায়িত্ব গ্রহন করার পড়, উৎসবমুখর পরিবেশে নবনির্বাচিত চেয়ারম্যান কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 




এ সময় বক্তব্যে আয়নাল হক ফাউন্ডেশনের সদস্যরা বলেন,আমাদের  পিতার  সমতুল্য শ্রদ্ধেয় বড় ভাই  প্রয়াত তিন বারের সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা,  আলহাজ্ব  আয়নাল হক সাহেবের সুযোগ্য সন্তান, মোঃ কামাল হোসেন একজন, 



ভালো মনের মানুষ, সৎ নির্বীক নিষ্ঠার সাথে জনগনের কল্যানের একজন নিবেদিতপ্রাণ, গরিব দুঃখী ও মেহনতী মানুষের পরম বন্ধু,জনগণের উন্নয়নের জন্য কাজ করবেন, এবং ধামগড় ইউনিয়ন জনতার বিপুল ভোটে বিজয়ী  হওয়ায় আমরা তাকে  শুভেচ্ছ ও অভিনন্দন জানাচ্ছি। মহান আল্লাহপাক যেনো  মোঃ কামাল হোসেন ভাই কে সুস্থতার সহিত জনগণের সেবা করতে পারে এ জন্য সকলের প্রতি দোয়া চাই।এসময় উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমান এর ছোট ভাই  ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আনিছুর রহমান আনিস, আয়নাল হক ফাউন্ডেশন এর সদস্য রাশিদুল ইসলাম রাসেল, রাজীব মোল্ল,গনি মাছুম, ফরহাদ মাস্টার, শরিফ, শান্ত,জাহাঙ্গীর, ইয়াছিন,আরিফ,ওমর ফারুক, দানেছ, সাব্বির, হালিম, জাকির সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 



Labels:

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget